রোমান্স পিরিয়ড
- হাসান মনজু ০৪-০৫-২০২৪

করিডোরে দাঁড়িয়েছিলেম,
নিয়ে অজুহাত,
বাংলা ম্যামকে দেখিয়ে দিলে,
চোখে অগ্নুৎপাত

তবু যখন যেথায় ডেকেছিলে,
হলোই বা রংরুট,
পৃথিবীটা পেছন ফেলে,
হয়েছি দলছুট

তোমার ছবি এঁকেছিলাম,
দেখোনি চোখ মেলে ,
একান্তে আমি ডেকেছিলাম,
বান্ধবী নিয়ে এলে!

শীতে যখন ঝরো তুমি,
পৌষ পাবনের মাসে,
আমি তখন লুকিয়ে থাকি
মেটো পথের ঘাসে

তবুও তোমায় ছুঁতে চেয়ে
ভাসাই আমি না,
তুমি এখন অনেক দূরের
চাঁদের মোহনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।